Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চাটমোহরে নারীসহ ৪ জন আহত জমি নিয়ে সংঘর্ষ

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৭:০১ পিএম

পাবনার চাটমোহরে ২৮ ফেব্রুয়ারিতে জমি নিয়ে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলা ও মারপিটে নারীসহ ৪জন আহত হয়েছেন।

উপজেলার গুনাইগাছা ইউনিয়নের পৈলানপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলেন, পৈলানপুর গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী হেনা খাতুন (৫০),মৃত জয়নালের ছেলে মজিবর রহমান (৫২),হজরত আলী (৫০) ও মহেলা গ্রামের আঃ মান্নানের স্ত্রী আঞ্জুয়ারা খাতুন (৪৫)। তবে প্রতিপক্ষের দাবি তাদেরও ৪ জন আহত হয়েছে।
জানা গেছে, জমিজমা নিয়ে বিরোধ চলছে পৈলানপুর গ্রামের আঃ রশিদের স্ত্রী নিলুফা ইয়াসমিনের সাথে রবিউল করিমের। সম্প্রতি নিলুফা ইয়াসমিন পাবনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৪ এ রবিউল করিমসহ ৫জনকে বিবাদী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩২/২২ (চাট)। আদালত উপজেলা নির্বাহী কর্মকর্তা চাটমোহরকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা গত ২৭ ফেব্রুয়ারি নোটিশের মাধ্যমে উভয় পক্ষকে তাঁর দপ্তরে এনে অভিযোগের শুনানী গ্রহণ করেন। এতে রবিউল গং নিলুফা ইয়াসমিনের উপর রাগান্বিত হয়ে পড়েন। এরই জের ধরে সোমবার সকালে রবিউল গং হামলা চালিয়ে নিলুফা ইয়াসমিনের স্বজনদের মারপিট করে জখম করে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত ইসলাম ও থানা পুলিশ ঘটনাস্থলে যান। পুলিশ রবিউল করিমের ভাতিজা রবিনকে আটক করে। পালিয়ে যায় অন্যরা। এরপর নিলুফা গং রবিউল করিমের বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাঙ্চুর রকরে বলে অভিযোগ।
চাটমোহর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন জানান,খবর পাওয়ার পরই পুলিশ ঘটনাস্থলে যায়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ