Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিস ব্যবসাকে কেন্দ্র করে যুবলীগ ও ইউপি মেম্বার গ্রুপের সংঘর্ষ, আহত ৩০

সাভার থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ৬:২১ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় ডিস ব্যবসা দখলে নেয়াকে কেন্দ্র করে যুবলীগ সভাপতি ও ইউপি সদস্য গ্রুপের মধ্যে হামলায় অন্তত ৩০ জন আহত হয়েছে। তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
শনিবার আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রনস্থল ও দিঘিরপাড় এলাকায় ইউনিয়ন যুবলীগের সভাপতি আমির হোসেন জয় ও এক নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম গ্রুপের সাথে সংর্ঘষের ঘটনা ঘটেছে।
এই ঘটনায় উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক আহত হয়েছে। তাদের মধ্যে প্রায় ২০ জন গুরুতর আহত অবস্থায় বাংলাদেশ কোরিয়া মৈত্রী হাসপাতাল এবং এনাম মেডিকেল কলেজ হাপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় ওই এলাকায় আতংক বিরাজ করছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে আশুলিয়ার শিমুলিয়ার রনস্থল এলাকায় ডিস ব্যবসায়ের আধিপত্য নিয়ে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আমির হোসেন জয় ও ১নং ওয়ার্ড সদস্য জাহাঙ্গীর আলমের সাথে দ্বন্দ চলে আসছে। উভয় পক্ষের দ্বন্দ সমঝোতার কথা থাকলেও প্রথমে আচমা আমির হোসেন জয়ের গ্রুপের লোকজন রনস্থণ এলাকায় গিয়ে জাহাঙ্গীর আলমের লোকজনের উপর অর্তকিতে হামলা চালিয়ে মারধর করে রক্তাক্ত জখম করেছে। এতে অন্তত ১৫/২০ জন গুরুতর আহত হয়েছে। অনেকেই জিরানী এলাকায় বাংলাদেশ কোরিয়া মৈত্রি হাসপাতালে ভর্তি হয়ে চিকিতসাধীন রয়েছে।
এদিকে ইউপি সদস্য জাহাঙ্গীর আলমের লোকজন হামলার বিষয়টি জানতে পেরে দিঘিরপাড় এলাকায় যুবলীগের সভাপতি আমির হোসেন জয়ের গ্রুপের লোকজনের উপর হামলা চালায় হামলায় তার মা জাহেলা বেগম, বাবা আতাউর রহমানসহ ১২/১৩জন গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে কয়েকজনকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুই গ্রুপের হামলা ফেরাতে গিয়ে স্থানীয় তোফাজ্জল হোসেন মল্লিক রক্তাক্ত জখম হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ