Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর চাটখিলে এসআইয়ের বিরুদ্ধে শিক্ষককে মারধর করার অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৪৭ পিএম

চাটখিল থানার এসআই রমজান আলীর বিরুদ্ধে এক শিক্ষককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী মিজানুর রহমান উপজেলার হাটপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ে ইংরেজী শিক্ষক। মঙ্গলবার দুপুরে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেইটে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষক অভিযোগ করেন যে, আজ সকাল ১০টার দিকে উপজেলার হাটপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রায় ৫/৬শত ছাত্রছাত্রীকে করোনার দ্বিতীয় ডোজ ভ্যাকসিন প্রদানের জন্য চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ সময় বিদ্যালয়ের ৬/৭ জন শিক্ষকসহ আমি ছাত্র-ছাত্রীদের সাথে স্বাস্থ্য কমপ্লেক্সে যাই। ওই সময় আমার ব্যবহৃত মোটরসাইকেলটি হাসপাতালের সামনে রেখে আমি হাসপাতালের ভেতরে যাই। একপর্যায়ে এসে আমি দেখি মোটরসাইকেলের চাকায় হাওয়া নেই এবং এক্সেলেটর নষ্ট হয়ে আছে। এরপর মোটরসাইকেল চালু করে এক্সেলেটর ঠিক করার সময় অত্যধিক শব্দ হলে দায়িত্বরত চাটখিল থানার এস আই রমজান আলী আমাকে বলেন, গেটের বাহিরে গিয়ে চেষ্টা করেন। এখানে শব্দে সমস্যা হচ্ছে।

তিনি আরো অভিযোগ করে বলেন, তারপর আমি গেইটে গিয়ে আবার চেষ্টা করলে এসআই রমজান আলী গিয়ে আমাকে থাপ্পড় মারেন ও গালমন্দ করেন। আমি শিক্ষক পরিচয় দিলে তিনি পুনরায় ক্ষিপ্ত হয়ে আমাকে চড়-থাপ্পড় মারেন। তাৎক্ষণিক বিষয়টি স্থানীয় সংসদ সদস্য ও স্কুল ম্যানেজিং কমিটিকে মৌখিকভাবে অবহিত করি। এ ঘটনা লিখিতভাবে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানোর প্রস্তুতি নিচ্ছেন বলেও তিনি মন্তব্য করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে চাটখিল থানার এসআই রমজান আলী অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, স্কুলের ছাত্রছাত্রীর টিকা দেওয়ার কারণে হাসপাতালের বাহিরে অনেক ঝামেলা ছিল। এ সময় বহিরাগত লোকজনকে সরাতে গেলে ওই শিক্ষকের সাথে ধাক্কা লাগে। তবে শিক্ষককে কোন মারধর করা হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে চাটখিল থানার ওসি আবুল খায়ের দাবি করেন শুধু মোটরসাইকেল নিয়ে কথা কাটাকাটি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ