Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাজারে এল ‘আলুভাজা পারফিউম’

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২৪ পিএম

ঠিক পারফিউমের মতই সকলের প্রিয় আলুভাজা অথবা ফ্রেঞ্চ ফ্রাই। কিন্তু আপনারা হয়তো ভাবছেন আলু ভাজার সঙ্গে পারফিউমের সম্পর্কটা ঠিক কোথায়? আমেরিকার এক কোম্পানি তৈরি করে ফেলেছে এক পারফিউম। সেটির প্রধান উপাদান— হ্যাঁ, একেবারেই ঠিক, আলুভাজা।

সম্প্রতি আমেরিকার দ্য ইডাহো পট্যেটো কমিশন কমিশন বা আইপিসি এমন অদ্ভুত পারফিউমটি বানিয়েছে। পারফিউমটি তাদের ওয়েবসাইটে বিক্রিও হয়েছে। এত জনপ্রিয় হয়েছে এই পারফিউম, বাজারে আসার সঙ্গে সঙ্গে সব বিক্রি হয়ে গিয়েছে। এই প্রতিবেদনটি লেখার সময়ে তাদের ওয়েবসাইটে এই পারফিউমের তলায় লেখা, ‘আউট অব স্টক’।

কোম্পানির ওয়েবসাইটে জানানো হয়েছে তাদের নিজেদের আলুর সিদ্ধ এবং তার সঙ্গে এসেনশিয়াল অয়েল মিশিয়ে এই পারফিউম তৈরি করা হয়েছে। গন্ধটি পুরোপুরি আলুভাজার গন্ধ থেকে উদ্বুদ্ধ হয়ে। রাতারাতি জনপ্রিয় হয়েছে আইপিসি-এর এই পারফিউম। অনেকেই জানিয়েছেন, এই পারফিউমের গন্ধ তাদের অসম্ভব ভালো লেগেছে। কেউ কেউ হতাশা ব্যক্ত করেছেন, এটি ‘আউট অব স্টক’ হয়ে যাওয়ায়।

কাজেই আলুভাজা যদি মিস করে থাকেন দুপুরের খাবারের পাতে তবে বিকেলের দিকে গায়ে অনায়াসেই স্প্রে করে নিতেই পারেন এই আলুভাজা ফ্লেভারের পারফিউম। এমন পারফিউমের ফ্লেভারের কথা শুনে অনেকে যেমন অবাক হয়েছেন তেমনই আবার অনেকেই এই পারফিউম একবার ব্যবহার করার ইচ্ছাও প্রকাশ করেছেন। সূত্র: এনপিআর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলুভাজা পারফিউম

২২ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ