Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টঙ্গীবাড়ীতে ট্রাক ও সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২ নারী, আহত ১ শিশু

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১১:২২ এএম

মুন্সীগঞ্জর টঙ্গীবাড়ীতে ট্রাক ও সিএনজি অটোরিকশা মুখমুখি সংঘর্ষ হয়েছে এতে ঘটনা স্হলেই সিএনজি অটোরিকশার ভিতরে থাকা দুই নারী যাত্রী নিহিত হয়েছে ও এক শিশুকে আহত অবস্থায় হাসপাতালে প্রেরন করেছে স্হানীয়রা। উপজেলার টঙ্গীবাড়ী - মাওয়া রোডের তৈলকাই নামক স্হানে সকাল ৯ টা ১৫ মিনিটের দিকে ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে নিহত ওই নারীদের বাড়ী মাদারীপুরে।

প্রত্যক্ষদর্শী স্হানীয় লোকমান শেখ (৬৫) জানান আজ মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৯টা ১৫ মিনিটের দিকে বালিগাঁও বাজার এলাকা হতে পাশের সিরাজদিখান উপজেলার বালুচর এলাকার দিকে একটি ইট বাহি ট্রাক যাচ্ছিল। অপরদিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর এলাকা হতে একটি সিএনজি দুই নারীসহ এক শিশুকে নিয়ে মাওয়ার দিকে যাচ্ছিল । পথে টঙ্গিবাড়ী উপজেলার তৈলকাই ব্রিজের সামনে ওই ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছে ও এক শিশু আহত হয়েছে, প্রত্যক্ষদর্শীরা আরও জানায় সিএনজি চালকের শরীরের তেমন কোন আঘাত লাগেনি।‌

এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানা এসআই মোফাজ্জল হোসেন বলেন ঘটনাস্থলে হাজির হয়ে নাম সংগ্রহের চেষ্টা চালিয়ে যাচ্ছি এখনো নিহত দুই নারীর নাম পরিচয় পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ