Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মণিরামপুরে পিকআপের চাপায় এক কৃষক নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫৩ পিএম | আপডেট : ১১:৫৩ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২২

যশোরের মণিরামপুরে পিকআপের চাপায় এক কৃষকের মৃত্যু হয়েছে। সোমবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার নলতাঘাট এলাকায় ঘটনাটি ঘটে। নিহতের নাম আক্তারুল ইসলাম। তিনি চালুয়াহাটি ইউনিয়নের শয়লা গ্রামের মৃত কদম আলীর ছেলে।

দুর্ঘটনায় দায়ী পিকআপে চালক ও হেলপারসহ তিনজন লোক ছিলেন। স্থানীয় ক্ষুব্ধ লোকজন তাদের ধরে ঘরে তালাবন্ধ করে রেখেছেন। আটক তিন জনের নাম জানা যায়নি। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

ধারণা করা হচ্ছে, নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি আকতারুলকে চাপা দিয়েছে।

জানা যায়, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে ঘাস নিয়ে মাঠ থেকে রাজগঞ্জ-ত্রিমোহনী সড়কে উঠছিলেন কৃষক আকতারুল। এসময় সাতক্ষীরাগামী মুরগিবাহী একটি পিকআপ তাকে চাপা দিয়ে ধান খেতে চলে যায়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় ওই কৃষকের।

এদিকে খবর পেয়ে রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে যেয়ে নিহতের লাশ হেফাজতে নিয়েছে। সন্ধ্যা সাতটায় এ খবর লেখা পর্যন্ত ঘটনাস্থলে অবস্থান করছিলো পুলিশ। আটক তিনজনকে উদ্ধারে কাজ করছে তারা।

রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) লিটন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ