Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার ইবি এলাকার সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৫১ পিএম

কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার উজানগ্রাম ইউনিয়নের গজনবীপুর গ্রামের কানাইপাড়ার নয়ন মন্ডল(৪৫) আজ বিকেল আনুমানিক ৫ টার দিকে একই গ্রামের রাস্তায় ইট বোঝায় লাটা গাড়ির চাপায় নিহত হয়।

পরিবার সূত্রে জানতে পারি যে পারি যে নয়ন মন্ডল বিত্তিপাড়া বাজারের মাছ ব্যবসায়ী। তিনি নিজের বাড়ি করার জন্য ইট ভাটা থেকে ইট নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে,গজনবীপুর গ্রামের নবীছদ্দিন মন্ডলের বাড়ির সামনে এসে লাটা গাড়ির ক্রুটি দেখা দেওয়ায় দুর্ঘটনা থেকে বাচতে নয়ন পাশের পুকুরে ঝাপ দিলে,গাড়িটিও তার শরীরের উপরেই এসে পড়ে।এক পর্যায়ে এসে নয়ন মারা যায়।

তবে এলাকার জনসাধারণ বলছে যে রাস্তার দুইপাশেই পুকুর,লাটা গাড়ির ভালো ব্রেক নাই,সামনের স্টিয়ারিং সমস্যা দেখা দেওয়ায়,পাশের পুকুরে নয়ন বাচার জন্য লাফ দেয়,আর গাড়িটিও তার বুকের উপরে এসে পরে,আমরা অনেক খোজা খুঁজি করে নয়নকে গাড়ির নিচে পেয়েছি আর ততক্ষণে নয়ন পানির নিচে মারা যায়।আমরা এলাকার জনসাধারণ দৌড়ে এসে তাকে বাচাতে পারি নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ