Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনাবাহিনী হকি শেষ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৪৭ পিএম

বাংলাদেশ সেনাবাহিনীর হকি প্রতিযোগিতা গত শনিবার শেষ হয়েছে। সাভারে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ৯ম পদাতিক ডিভিশন হকি দল চ্যাম্পিয়ন ও ১৯ পদাতিক ডিভিশন দল রানার্সআপ হয়েছে। গত শনিবার টুর্নামেন্টের সমাপনী দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান। এসময় উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), ৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার সাভার, সেনাসদরের বিভিন্ন পরিদপ্তরের পরিচালকগণ, সাভার এরিয়ায় কর্মরত ঊর্ধ্বতন সেনা কর্মকর্তা, জেসিও এবং অন্যান্য পদবীর সেনাসদস্যবৃন্দ।

টুর্নামেন্টের শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় নির্বাচিত হন ১৯ পদাতিক ডিভিশনের কার্পোরাল আব্দুল মালেক। ৫৫ পদাতিক ডিভিশনের ক্সসনিক হৃদয় শেখ পান শ্রেষ্ঠ নবীন খেলোয়াড়ের পুরস্কার।

উল্লেখ্য গত ১২ ফেব্রুয়ারি শুরু হয় সেনাবাহিনী হকি প্রতিযোগিতা। এ আসরে বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের মোট ১৫টি দল অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

৩০ সেপ্টেম্বর, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ