Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রাকের ধাক্কায় কেরানীগঞ্জে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৫২ পিএম

ঢাকা-মাওয়া মহাসড়কের দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মশিউর রহমান মাদ্রাজ (২২)। তিনি ধানমন্ডির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অনার্সের ছাত্র ছিলেন। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মশিউর রহমান মাদ্রাজ শরীয়তপুর ডামুড্ডা উপজেলার দক্ষিণ পাড়া গ্রামের মো. মাকসুদের ছেলে। পরিবারের সঙ্গে যাত্রাবাড়ী দনিয়ায় থাকতেন। দুই ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট। হাসাডা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবজাল হোসেন জানান, সন্ধ্যায় রাজেন্দ্রপুরে মহাসড়কে চলন্ত মোটরসাইকেলটিকে পাশ থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। নিহতের মোটরসাইকেলটিও পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহতের ফুপাতো ভাই মো. জসিম জানান, দুপুরে তারা কয়েকটি মোটরসাইকেল নিয়ে একসঙ্গে কেরানীগঞ্জ হাসনাবাদে যান একটি অনুষ্ঠানে। সেখান থেকে বাকি সবাই আরেকটি অনুষ্ঠানে চলে গেলেও মশিউর নিজের মোটরসাইকেল নিয়ে একাই বাসায় ফিরছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ