Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ইঞ্জিন মিস্ত্রি নিহত

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৬:০২ পিএম

মাদারীপুরে সড়ক দূর্ঘটনায় রাজৈরে একটি গাড়ির গ্যারেজের ইঞ্জিন মিস্ত্রি আবু সাঈদ হাওলাদার (২০) নিহত হয়েছে।
শুক্রবার (১৮-ফেব্রæয়ারি) সকালে ঢাকা বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর টে·টাইল মিলের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত আবু সাঈদ রাজৈর উপজেলার টেকেরহাট পূর্ব সরমঙ্গল গ্রামের আব্দুল হাওলাদারের ছেলে।
পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সকালে একটি গাড়ির ইঞ্জিন মেরামত করার জন্য টেকেরহাট থেকে মাহিন্দ্রাতে চড়ে মস্তফাপুর যাচ্ছিলো সাঈদ। এসময় মস্তফাপুর টে·টাইল মিলের ২য় গেটের সামনে আসলে মহাসড়কে ফুলে ওঠা উঁচু নিচু পিচের কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় আছড়ে পড়ে। ঘটনাস্থলেই তিনি মারা যান সাঈদ। এ ঘটনার পর মাহিন্দ্রা চালককে খুঁজে পাওয়া যায়নি। নিহত আবু সাঈদ টেকেরহাট বন্দরের তেলপাম্পের পাশে একটি গাড়ির গ্যারেজে ইঞ্জিন মিস্ত্রি হিসেবে কাজ করতেন।
মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নূর মোহাম্মদ বলেন, ঢাকা বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকায় রাস্তায় উঁচু থাকার কারনে গাড়ি নিয়ন্ত্রণ করতে না পেরে রাস্তাায় আছড়ে পড়ে একজন মারা গিয়েছে। আমরা ঘটনাস্থল থেকে মরদেহ ও দূর্ঘটনা কবলিত মাহিন্দ্রাটি উদ্ধার করেছি।
মস্তফাপুর হাইওয়ে অফিসার ইনচার্জ আব্দুল আল মামুন জানান, আমরা ঘটনাস্থল থেকে মাহিন্দ্রাটি জব্দ করেছি এবং মরদেহটি মাদারীপুর সদর হাসাপাতালের মর্গে প্রেরণ করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ