Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে রেলওয়ে জেলা পুলিশ লাইন্সে বহুতল ব্যারাক ভবনের উদ্বোধন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৪:১৬ পিএম

নীলফামারীর রেলওয়ে জেলা পুলিশ লাইন্সে বহুতল ব্যারাক ভবনের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) শহরের নতুন বাবুপাড়া এলাকায় আনুষ্ঠানিকভাবে ওই নতুন ভবনের উদ্বোধন করা হয়। ঢাকা রেলওয়ে পুলিশ হেড কোয়াটার্স এর এডিশনাল ইন্সপেক্টর জেনারেল মো. দিদার আহম্মদ বিপিএম, পিপিএম (সেবা) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা ও ফলক উন্মোচন করে এর শুভ উদ্বোধন করেন।

এ সময় সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শাহ্ মমতাজুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার) তোবারক আলী, সৈয়দপুর সর্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সারোআর আলম, ইন্সপেক্টর রেলওয়ে পুৃলিশ (আইআরপি) ফিরোজ কবির ও নীলফামারী গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. দেলওয়ার মাহফুজ সোহাগসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গণপূর্ত বিভাগ সূত্র জানায়, নীলফামারীর রেলওয়ে জেলা পুলিশ লাইন্সে বহুতল ব্যারাকের ছয়তলা ভিত্তির চারতলা এ ভবন নির্মাণে সর্বমোট ১০ কোটি ৩৩ লাখ টাকা ব্যয় হয়েছে। গত ২০১৭ সালের ১৪ সেপ্টেম্বর এ ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তার স্থাপন করা হয়। ঢাকা রেলওয়ে পুলিশ হেড কোয়াটার্স এর তৎকালীন এডিশনাল ইন্সপেক্টক জেনারেল মোহাম্মদ আবুল কাশেম বিপিএম,(সেবা) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। মেসার্স কনভয় এন্টারপ্রাইজ এবং ইঞ্জিনিয়ার বিল্ডার্স নামের দুইটি ঠিকাদারি প্রতিষ্ঠান এটির নির্মাণ কাজ সম্পন্ন করে। আর নীলফামারী গণপূর্ত বিভাগ এটি বাস্তবায়ন করেন। (ছবি আছে)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ