Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে অটোরিকশার ধাক্কায় আহত নারী চিকিৎসক লাইফ সাপোর্টে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২৯ এএম

নগরীতে অটোরিকশার ধাক্কায় এক নারী চিকিৎসক গুরুতর আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে কাজীর দেউড়ি এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। আহত ডা সামিনা আক্তার। তার কাছ থেকে পাওয়া পরিচয়পত্রের সূত্রে জানা গেছে, তিনি চট্টগ্রাম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ইউএসটিসি) ক্যাম্পাসে অবস্থিত বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালের (বিবিএমএইচ) আইসিইউ বিভাগের চিকিৎসক। সামিনা আক্তার রিকশাযোগে লালখান বাজারের দিক থেকে কাজীর দেউড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে রিকশাটিকে একটি অটোরিকশা ধাক্কা দেয়। এতে সামিনা রিকশা থেকে ছিটকে রাস্তায় পড়ে সংজ্ঞাহীন হয়ে যান। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

চমেক হাসপাতালের আইসিইউ-এ কর্তব্যরত এক চিকিৎসক জানান, সামিনাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তিনি মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, সিএনজিচালিত অটোরিকশা ও রিকশাটি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাইফ সাপোর্ট

১৬ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ