Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মেয়ের হোয়াটস অ্যাপ স্টেটাসের জন্য পিটুনিতে মৃত্য মায়ের!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৭:০৩ পিএম

ফোনের হোয়াটস অ্যাপ স্টেটাস দেখে বাড়িতে আক্রমণ করার অভিযোগ মেয়ের বান্ধবী ও তার মা-সহ পরিবারের বিরুদ্ধে। বেধড়ক মারে মৃত্যু হল মায়ের। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের শিবাজি নগর এলাকায়। সোমবার খুনের অভিযোগে মোট তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রের খবর, মহারাষ্ট্রের শিবাজি নগর এলাকার বাসিন্দা বছর কুড়ির এক তরুণীর হোয়াটস অ্যাপ স্টেটাস নিয়ে ঝামেলার সূত্রপাত। গত রবিবার কলেজ শিক্ষার্থী ওই তরুণী একটি হোয়াটস অ্যাপ স্টেটাস দেন। সেখানে এক বান্ধবীকে কটাক্ষ করেছেন বলে অভিযোগ। এ নিয়ে শুরু হয় গোলমাল।

তরুণীর বাড়িতে চড়াও হন ওই বান্ধবী ও তার পরিবারের লোকজন। অভিযোগ, বিনা প্ররোচনায় বেধড়ক মারধর করা হয় তরুণী-সহ তার পরিবারের সব সদস্যকে। মারের চোটে অসুস্থ হয়ে পড়েন তরুণীর ৪৮ বছর বয়সী মা লীলাবতী দেবীপ্রসাদ। শরীরের একাধিক প্রত্যঙ্গে গুরুতর আঘাত লাগে তার। আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সোমবারই মৃত্যু হয় তার।

পুলিশ সূত্রে খবর, নিহতের মেয়ের অভিযোগের ভিত্তিতে তার বান্ধবীর মা-সহ মোট তিন জনকে গ্রেফতার করা হয়েছে। ওই তরুণী দাবি করেছেন, কাউকে উদ্দেশ্য করে তিনি হোয়াটসঅ্যাপ স্টেটাস দেননি। সম্পূর্ণ ভুল বুঝে তাকে ও তার পরিবারকে আক্রমণ করেছে বান্ধবীর পরিবার।

জানা গিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। সোমবার আদালতে তোলা হলে তিন জনকেই আগামী ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। একটি সামান্য ঘটনাকে কেন্দ্র করে এমন খুনোখুনির ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ