Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গৃহবধূর আত্মহত্যা

প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা
কুমিল্লার চৌদ্দগ্রামে গতকাল বৃহস্পতিবার পারিবারিক কলহের জের ধরে শাহানা বেগম (২৬) নামের এক গৃহবধূ গলায় কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের ওয়াসিম মিয়ার স্ত্রী। স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সংসারে স্বামীর সাথে শাহানার পারিবারিক কলহ চলছিল। এরই জের ধরে শাহানা গতকাল বৃহস্পতিবার সকালে সবার অগোচরে গলায় কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করে। চৌদ্দগ্রাম থানা পুলিশ শাহানার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
ফেনসিডিলসহ আটক
চৌদ্দগ্রামে ট্রাকভর্তি চারশ’ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রেতা বেলাল হোসেন (৩০)-কে আটক করেছে পুলিশ। সে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা গ্রামের চৌধুরী মিয়ার পুত্র। গতকাল বৃহস্পতিবার দুপুরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। চৌদ্দগ্রাম থানার এসআই ইব্রাহিম মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে থানার ওসি আবুল ফয়সলের নেতৃত্বে চৌদ্দগ্রাম বাজার এলাকায় একটি ট্রাক আটক করি। পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। ট্রাকটি তল্লাশি চালিয়ে চারশ’ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রেতা বেলাল হোসেনকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর আত্মহত্যা

১৪ ফেব্রুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ