Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে গৃহবধূর আত্মহত্যা

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সালমা আক্তার নামে তিন সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ডের ডাক্তার পাড়ার নিজ বাড়ির রান্না ঘরে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

নিহত সালমা আক্তার ডাক্তার পাড়ার বাসিন্দা মোহাম্মদ হোসেন লিটন এর স্ত্রী। নিহতের স্বামী মাটিরাঙ্গার পূর্ব খেদাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। গৃহবধূ সালমা আকতারের মৃত্যুর বিষয়টি মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী জানান।
স্থানীয় সূত্রে জানায়, স্বামী সকালের দিকে স্কুলে চলে যাওয়ার পর নিজ বাড়ির রান্না ঘরের আঁড়ার সাথে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে তিনি। মায়ের ঝুলন্ত লাশ দেখার পরে তার বাচ্চারা চিৎকার করলে প্রতিবেশীরা তাকে উদ্ধার মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মিল্টন ত্রিপুরা তাকে মৃত ঘোষনা করেন। মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মিল্টন ত্রিপুরা বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
নিহেতর স্বামী মোহাম্মদ হোসেন লিটন জানান, একমাস আগে আমার স্ত্রী তৃতীয় কন্যা সন্তানের মা হয়েছে। তৃতীয় কন্যা সন্তান হওয়ার বিষয়টি জানার পর থেকেই আমার স্ত্রী মানসিকভাবে ভেঙ্গে পড়ে। এ জন্য তার চিকিৎসাও চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর আত্মহত্যা

১৪ ফেব্রুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ