Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

র‌্যাংগস গ্রুপের চেয়ারম্যান আকতার হুসাইন আর নেই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ৩:১৬ পিএম

র‌্যাংগস গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও র্টিভিএস অটো বাংলাদেশের ভাইস চেয়ারম্যান জনাব আকতার হুসাইন (৭৫) মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২:৩০ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। বার্ধক্যজনিত কারণে জনাব আকতার হুসাইনের মৃত্যু হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গিয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি এক পুত্র, এক কন্যা ও অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।

জনাব আকতার হুসাইন টিভিএস অটো বাংলাদেশ, সনি, র‌্যাংগস, ব্যাংক এশিয়া, ফার্মাশিয়া ফার্মাসিউটিক্যালস’সহ অনেক স্বনামধন্য কোম্পানির প্রতিষ্ঠাতা ও সফল পরিচালক ছিলেন। মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, জনাব আকতার হুসাইনের জানাজা শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বাদ আসর গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে। জানাজার পর জনাব আকতার হুসাইনের মরদেহ বরিশালে নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ