Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চার জেলায় ঝরল ৪ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৯:২৬ পিএম

চার জেলায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। নওগাঁয় মান্দায় ভটভটি ধাক্কায় সাইকেল আরোহী একজন, ঢাকা-আরিচা মহাসড়কে গাড়ীর চাকায় পিষ্ট হয়ে একজন, ঈশ্বরদী পাবনা মহাসড়কের দাশুড়িয়া ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন, নবীগঞ্জ-হবিগঞ্জ ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যের এ প্রতিবেদন।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর মান্দায় ভটভটির ধাক্কায় সাইকেল আরোহী বাবুল হোসেন নামে একজকন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের উপজেলার নীলকুঠি মোড়ে দুর্ঘটনাটি ঘটে। নিহত বাবুল হোসেন মান্দা উপজেলার প্রসাদপুর ইউপির মটগাড়ি গ্রামের ওমর আলীর ছেলে। প্রসাদপুর ইউপি চেয়ারম্যান আবদুল মতিন মন্ডল জানান, সকালে বাবুল হোসেন তার নিজ গ্রামের বাড়ি থেকে সাইকেল করে সতিরহাট বাজারে যাচ্ছিলেন। সকাল ৭টার দিকে নীলকুঠি মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ভটভটি সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি সাইকেল থেকে ছিঁটকে মহাসড়কের উপর পড়ে ঘটনাস্থলেই নিহত হন।
ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর সামনে মেইন রোডে আইল্যান্ড এর ভিতরে গাড়ীর চাকায় পিষ্ট হয়ে এক যুবক নিহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটে গতকাল সন্ধ্যা ৬ টার দিকে।
জানা গেছে, মহাসড়কের আইল্যান্ড টপকিয়ে রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ি অজ্ঞাত ব্যাক্তিকে চাপা দিলে দেহের নিচের অংশ দ্বিখÐিত হয়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা রক্তাক্ত অবস্থায় ইসলামপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ব্যাক্তি পরিচয় পাওয়া যায়নি।
ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা জানান, ঈশ্বরদী পাবনা মহাসড়কের দাশুড়িয়া তেঁতুলতলা নামক স্থানে গতকাল সকাল সাড়ে ১১টায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জাফর আলী নামে এক একজন নিহত হয়। সে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের আকমল হোসেনের ছেলে। জানা গেছে, দ্রæতগামী একটি ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল আরোহী জাফর আলী গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। এব্যাপারে ঈশ্বরদীর দাশুড়িয়ায় অবস্থিত পাকশী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আশিষ সান্নালকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, দুর্ঘটনার খবর শুনেছি তবে সেটা হাইওয়েতে ঘটেছে কি না সেটা খোঁজখবর নেয়া হচ্ছে।
নবীগঞ্জ (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শেখ মওদুদ আহম নামে এক মোটরসাইকেল আরোহী ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মুরাদপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। সে বানিয়াচং উপজেলার ইনাতখানি গ্রামের জাহের উদ্দিনের ছেলে ও বানিয়াচং ইসলামী ব্যাংক এজেন্ট শাখার পরিচালক।
জানা যায়, সন্ধ্যায় নবীগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে বানিয়াচংয়ে যাচ্ছিলেন শেখ মওদুদ আহমদ। পথিমধ্যে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মুরাদপুর নামকস্থানে ইটবোঝাই বেপরোয়া ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শেখ মওদুদ আহমদ নিহত হন।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ডালিম আহমেদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় কবলিত ট্র্াক্টরকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ