Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৪৮ পিএম

মীরসরাইয়ে মাল বোঝাই একটি কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে আলমগীর হোসেন (৩৫) নামের মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। নিহত আলমগীর হোসেন মীরসরাই উপজেলার ৭নং কাটাছড়া ইউনিয়নের বামনসুন্দর এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে। শনিবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটায় মীরসরাই উপজেলা সদরে কোর্ট রোড়ের মাথায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেইনে এই দুর্ঘটনা ঘটে। আলমগীর হোসেন ডিলারশিপ নিয়ে মবিল সরবরাহের কাজ করতেন। চাপা দেয়ার পর স্থানীয় লোকজনের সহযোগীতায় কাভার্ড ভ্যানটি ও সেটির চালককে আটক করেছে পুলিশ।
এ বিষয়ে জানতে চাইলে মীরসরাই থানার উপপরিদর্শক রাজীব পোদ্দার বলেন, কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি আমরা। বুকের উপর দিয়ে গাড়ির চাকা যাওয়ায় ঘটনাস্থলে আলমগীর হোসেনের মৃত্যু হয়। সড়ক দুর্ঘটনায় এ মৃত্যুর বিষয়ে আইনগত ব্যবস্থা নেব আমরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ