Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিন্দা নারায়ণগঞ্জ জেলা বিএনপির

বিএনপির ১৫ নেতার বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং যুগ্ম-মহাসচিব আ্যডভোকেট. মোয়াজ্জেম হোসেন আলাল সহ ১৫ জনের বিরুদ্ধে মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি

এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র পক্ষে জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং যুগ্ম-মহাসচিব আ্যডভোকেট মোয়াজ্জেম হোসেন আলাল জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে অত্যন্ত জনপ্রিয় রাজনীতিবিদ। সৎ এবং সজ্জন ব্যক্তিত্ব হিসেবে তার জনপ্রিয়তা দলমত নির্বিশেষে। অথচ তাদের মত সিনিয়র সিটিজেন এর বিরুদ্ধে তথাকথিত ভূইফোড় সংগঠনের কথিত ব্যক্তির মামলা প্রদান করা সরকারের হীন মানসিকতার বহিঃপ্রকাশ। সরকার ভেবেছে এই জাতীয় মিথ্যা মামলা করে বিএনপিকে গনতন্ত্র আন্দোলন সংগ্রাম থেকে বিরত রাখার মাধ্যমে তাদের অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত করবে। কিন্তু তাদের অপচেষ্টা বাংলাদেশের জনগন কিছুতেই সফল হবে না। আমরা এই মিথ্যা মামলার তীব্র নিন্দা জানাই এবং অবিলম্বে প্রত্যাহার চাই।

প্রসঙ্গত, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ ১৫ জনের বিরুদ্ধে গত বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আহমেদের আদালত মামলাটি গ্রহণ করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

১৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ