Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

তারেক-জুবাইদা রহমানের সম্পত্তি বাজেয়াপ্ত করে আন্দোলন থামানো যাবে না : খুলনায় বিএনপি নেতৃবৃন্দ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ৫:১৪ পিএম

খুলনা মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা বলেছেন, গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠার লড়াই করছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আর এতেই এই সরকার ভীত হয়ে নতুন ষড়যন্ত্র শুরু করেছে। জনগণ এবার রাজপথে নেমেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী জুবাইদা রহমানের সম্পত্তি বাজেয়াপ্ত করে বিএনপির আন্দোলন থামানো যাবে না। চলমান আন্দোলনেই অবৈধ সরকার বিদায় নিতে বাধ্য হবে।
আজ রোববার বেলা সাড়ে ১২টায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা: জুবাইদা রহমানের সম্পত্তি ক্রোকের আদেশের প্রতিবাদে খুলনা মহানগর ও জেলা বিএনপির বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত পথসভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। মনা আরো বলেন, সম্পত্তি ক্রোকের আদেশ সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক। তারেক রহমানের সম্পত্তি মানে সারা বাংলাদেশ। এড. মনা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত রায়ের তীব্র প্রতিবাদ জানিয়ে আরো বলেন, বিএনপি কখনোই প্রহসনের নির্বাচনে যাবে না। নেতাকর্মীরা নিজেদের জীবন দিয়ে হলেও নির্বাচন প্রতিহত করবে। এদেশে আর দিনের ভোট রাতে হতে দেয়া হবে না। যতই হামলা, মামলা, আর বাঁধা আসুক না কেন সরকারের কোনো বাধাই জনগণ আর মানবে না। তিনি সরকার পতন আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুত থাকার আহ্বান জানান। খুলনা আদালত পাড়া থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক ঘুরে দলীয় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পথসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, শের আলম সান্টু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, আশরাফুল আলম খান নান্নু, এড. মোমরেজুল ইসলাম, এনামুল হক সজল, আব্দুর রাজ্জাক, হাফিজুর রহমান মনি, আশফাকুর রহমান কাকন, মুজিবুর রহমান, মুর্শিদ কামাল, সাজ্জাদ হোসেন তোতন, এড. তৌহিদুর রহমান তুষার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি নেতৃবৃন্দ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ