Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীমান্ত থেকে গাঁজা-ইয়াবা কিনে ঢাকায় বিক্রির সময় ধরা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ৩:০০ পিএম

রাজধানীর দারুস সালাম থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৬৭ কেজি গাঁজা এবং ২২৫০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব জানিয়েছে, গ্রেফতার মাদক কারবারিরা সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ইয়াবা কিনে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার বিক্রি করে আসছিল।

গ্রেফতার তিন মাদক কারবারি হলেন- মো. সাইদুর রহমান রাসেল (৩৬), মো. রবিউল ইসলাম (২২), সজিব হোসেন ওরফে রমজান আলী (২১)। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দুপুর ১টা থেকে শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টা পর্যন্ত র‌্যাব-৪ এর একটি দল দারুস সালাম থানাধীন এলাকায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) মাজহারুল ইসলাম এ তথ্য জানান। গ্রেফতারদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ