Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ২:৫২ পিএম

মোহনপুরে রাজশাহী-নওগাঁ মহাসড়কে সড়কের সইপাড়া এলাকায় মঙ্গলবার দুপুরে দুর্ঘটনায় আমেনা বেগম (৫৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত আমেনা বেগম (৫৫) মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়নের বড় পালশা গ্রামের মৃত আলিফ হোসেনের স্ত্রী।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান রাস্তা পারাপারের সময় নওগাঁ থেকে রাজশাহীগামী একটি বেসরকারি এ্যাম্বুলেন্স বৃদ্ধাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হলে মোহনপুর ফায়ার সার্ভিস কর্মীরা তাকে দ্রুত মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। প্রায় ৫০মিনিট পর তার মৃত্যু ঘটে। নিহতের জামাই আবুল হোসেন জানান, সময়মত চিকিৎসা ও এ্যাম্বুলেন্স না পাওয়ার কারণে তিনি মারা গেছেন।
এদিকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা: আরিফুল কবিরের খোঁজ নিলে অফিস সূত্রে জানা যায়, তিনি দুইদিনের ছুটিতে আছেন। এরপর মেডিকেলের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা: আকতার হোসেনের সরকারি জরুরি নাম্বারে বক্তব্যের জন্য কয়েকবার ফোন দিলেও তাকে ফোনে পাওয়া যায়নি। মোহনপুর থানা পুলিশের কর্মকর্তা (ওসি) তদন্ত তৌহিদুর রহমান মেডিকেলে গিয়ে নিহতের পরিবারের সাথে কথা বলে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। #

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ