Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর চারঘাটে পারিবারিক কলহের জের ধরে ছেলের হাতে পিতা খুন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ৭:২৮ পিএম

রাজশাহীর চারঘাটে পারিবারিক কলহের জের ধরে সোমবার বিকেলে উপজেলার শলুয়া ইউনিয়নের তাতারপুর কারিগরপাড়া গ্রামে ছেলে মুরাদ আলী (৩২)’র লাঠির আঘাতে প্রাণ গেলো পিতা সাদেক আলীর (৬০)। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ঘাতক ছেলে মুরাদ আলী (৩২)।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম ঘটনার জানান, ঘাতক ছেলে মুরাদ আলী পরিবারের ভরন পোষণ ঠিকমত প্রদান করতো না। তারই প্রেক্ষিতে সোমবার সকালে নিহত সাদেক আলী ছেলে মুরাদ আলীকে নাতীর জন্য মজা আনতে বলেন। এ নিয়ে পিতা-পুত্রের মধ্যে ঝগড়া বিবাদ সৃষ্টি হয়। এর এক পর্যায়ে ছেলে মুরাদ আলী পিতা সাদেক আলীকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করতে থাকে। এক পর্যায়ে সাদেক আলী মাটিতে লুটিয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এরপর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে সাদেক আলী মৃত্যু বরন করেন। তবে ঘটনার পর থেকে ঘাতক ছেলে মুরাদ আলী পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ