Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ক্ষমতাসীন দলের কোন্দলে শাকিল হত্যার আসামী যুবলীগ নেতা খুন

বিশেষ সংবাদদাতা, বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ৪:২৫ পিএম

বগুড়ায় ক্ষমতাসীন দলীয় কোন্দলে আনোয়ার হোসেন (২৪) নামে এক যুবলীগ নেতা খুন হয়েছেন। সোমবার ভোর ৫ টার দিকে শহরের চকসূত্রাপুর চামড়া গুদাম এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানিয়েছে, নিহত আনোয়ার হোসেন ক্ষমতাসীন দলের যুবলীগের রাজনীতির সাথেও জড়িত ছিলেন। তিনি ওই এলাকার মৃত ছহির উদ্দিনের ছেলে এবং নিহত শাকিল হত্যার আসামী। এ ঘটনায় হত্যাকারী সুজন পলাতক রয়েছে।

জানা গেছে, আনোয়ার আর সুজন দুই জনই ক্ষমতাসীন দল যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। প্রভাবশালী স্থানীয় এক নেতার ক্যাডার হিসেবেও পরিচিত। কয়েক মাস আগে আধিপত্য নিয়ে আনোয়ার ও সুজনের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। সোমবার ভোর ৫টার দিকে তাদের মধ্যে আবারও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সুজন আনোয়ারের পেটে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সকাল ৬টার দিকে তিনি মারা যান।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা আরও জানান, ঘটনার পরপরই সুজন এলাকা থেকে পালিয়ে যায়। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ