Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নকলায় সড়ক দুর্ঘটনায় দুধ বিক্রেতার মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ৩:০৭ পিএম

শেরপুরের নকলায় মাটিকাটার কাকড়া গাড়ির চাপায় শৈন্না মিয়া (৫০) নামের এক দুধ বিক্রেতা নিহত হয়েছেন। রোববার (৩০ জানুয়ারী) আনুমানিক সকাল ১১টার দিকে উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রেহারচর মোড়ে মসজিদের সামনে এই র্দুঘটনা ঘটে। নিহত দুধ বিক্রেতা জামালপুর সদর উপজেলার তুলসীরচর ইউনিয়নের হুনুমানচরের হোসেন আলীর ছেলে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, নিহত শৈন্না মিয়া একজন দুধ বিক্রেতা। প্রতিদিনের মতো আজও দুধ নিয়ে চন্দ্রকোনা বাজারে বিক্রির উদ্যেশে যাওয়ার সময় রেহারচর মোড়ে মসজিদের সামনে আসামাত্রই বিপরীত দিক থেকে আসা মাটি কাটার কাকড়া গাড়িটি চাপা দেয়। স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার সিএনজি যোগে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পরে কর্তব্যরত চিকিৎসক আবাশিক মেডিক্যাল অফিসার ডা: নাজমুস সাকিব তার অবস্থা আশঙ্খাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করনে। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার প্রস্ততির সময় মারাযান শৈন্না মিয়া। পরে পুলিশ নিহতের মরদেহ থানায় নিয়ে আসে। এঘটনায় ঘাতক মাটিকাটার কাকড়াগাড়ী, চালক সাজ্জাক আলী (২০) ও হেলপার কবির হোসেন (২০) কে থানা পুলিশ আটক করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে আসি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ চাওয়া হয়েছে। এ ঘটনায় গাড়ি, চালক ও হেলপার আটক আছে এবং আইনগত প্রক্রিয়া চলছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ