Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনার ডুমুরিয়ায় স্কুল ছাত্রকে গাছে বেঁধে মারপিট, আটক ২

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২২, ৮:৩৬ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলার বয়ারসিংগা গ্রামে চোর সন্দেহ স্কুল ছাত্রকে গাছে বেঁধে মারপিট ও নির্যাতনের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার সকালে উপজেলার আটলিয়া ইউনিয়নের পুটিমারি এলাকায় নির্যাতনের এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের সূত্রে জানা গেছে, উপজেলার পুটিমারি গ্রামের মৃত আঃ ছাত্তার শেখের ছেলে রিপন শেখ (২৮)ও রাকিব শেখ (২৩) তারা দুই ভাই মিলে একই এলাকার সত্যরঞ্জন ঢালির পুত্র স্কুল পড়ুয়া ছাত্র প্রিতম ঢালিকে পানির মোটর চুরির ঘটনায় সন্দেহ করে। একপর্যায়ে প্রিতম ঢালী সকালে টিকা নিতে বাড়ি থেকে ডুমুরিয়া যাচ্ছিল। এসময় তারা প্রিতম ঢালীকে রাস্তা থেকে ধরে বাড়ির ভিতরে নিয়ে গাছের সাথে দড়ি ও গামছা দিয়ে বেধে এলোপাথাড়ি মারপিট ও পাশবিক নির্যাতন করতে থাকে। খবর পেয়ে স্থানীয় লোকজন ও ছেলেটির পিতা ঘটনাস্থলে উপস্থিত হয়ে রিপন শেখ ও রাকিব শেখকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িতদের আটক করে। এঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান, এ ঘটনায় স্কুল ছাত্র প্রিতম ঢালীর পিতা থানায় মামলা দায়ের করছে। আটক আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ