Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ব্যালট পেপার ছিনতাই, ভোট কেন্দ্রে হামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ৩:৫৩ পিএম

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়নে একটি কেন্দ্র দখল করতে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকেরা হামলা চালিয়েছে। এসময় ইটের আঘাতে এক পুলিশ সদস্য আহত হয়। বুধবার সকাল পৌনে ১১টার দিকে হাশিমপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কেন্দ্র দখলে নিতে আনারস প্রতীকের প্রার্থী মো. মোজাম্মেলের সমর্থকেরা মধ্য হাশিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অবস্থান নেয়। একপর্যায়ে দুটি মুড়ি সহ ব্যালট পেপার ছিনিয়ে নেয় তারা। পুলিশ সদস্যরা ধাওয়া দিলে তারা ইট পাটকেল নিক্ষেপ করে। এতে ওই কেন্দ্রে দায়িত্বরত পুলিশের উপ পরিদর্শক মো. শাহাদাত হোসেন আহত হয়। পরে পুলিশ ও প্রশাসনের সহায়তায় মুড়িসহ একটি ব্যালট পেপার উদ্ধার করতে পারলেও অন্যটির বেশকিছু পৃষ্ঠা ছিঁড়ে নিয়ে যায় তারা। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ দুই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে বলে জানিয়েছেন চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ