Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পায়রা সেতুতে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেলকে ট্রাকের চাপা, পুলিশ সদস্য নিহত, আহত-১

দুমকি(পটুয়াখালী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২২, ৬:৩৩ পিএম | আপডেট : ৬:৩৭ পিএম, ১ জানুয়ারি, ২০২২

পটুয়াখালীর দুমকিতে ডাম্পট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী পুলিশ সদস্য সাখাওয়াত হোসেন (৪৫) নিহত ও অপর আরোহী রফিকুল ইসলাম(৫০) আহত হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) দুপুর ২টার দিকে লেবুখালীর পায়রা সেতুর টোল প্লাজার ০২ নং লেনে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে। পুলিশ চায়না প্রজেক্টের মিকচার

ঘাতক ডাম্পট্রাকটি আটক করেছে।তবেঁ ঘটনার পরপরই ট্রাক চালক মোঃ ইমরান হোসেন,পিতাঃদেলোয়ার গ্রাম দুধমলমৌ বাকেরগঞ্জ বরিশাল দৌড়ে পালিয়ে যায়,যা সিসিটিভির ফুটেজে প্রকাশ পায়।

স্থানীয় জনতা,পুলিশ ও টোল প্লাজার দায়িত্বপ্রাপ্তরা জানায়, পায়রা সেতুর টোলপ্লাজায় দ্রুত বেগের একটি নম্বরপ্লেট বিহীন চায়না প্রজেক্টের মিকচার ডাম্পট্রাক দু’জন আরোহীসহ দাড়িয়ে থাকা মোটর সাইকেলটি পটুয়াখালী ল-১১-১৪৪২ চাপা দিলে পুলিশ সদস্য শাখাওয়াত হোসেন ও অপর আরোহী রফিকুল ইসলাম গুরুতর আহত হয়।স্থানীয়রা মুমুর্ষু অবস্থায় আহতদ্বয়কে উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শাখওয়াত হোসেনের মৃত্যু ঘটে। অপর আহত রফিকুল ইসলামকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত পুলিশ কনস্টবল শওকত হোসেন পটুয়াখালী পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তার বাড়ি বরিশালের হিজলতলা গ্রামে এবং আহত রফিকুল ইসলামের বাড়ি বরিশাল কোতয়ালী থানার কর্ণকাঠি গ্রামে এবং তারা সম্পর্কে মামাত-ফুফাত ভাই বলে জানাযায়।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবদুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, ঘাতক ডাম্পট্রাকটি আটক করা হয়েছে।ট্রাক ড্রাইভারকে আটকের চেষ্টা চলছে, নিহত পুলিশ সদস্য শওকত হোসেনের লাশ বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর অপেক্ষায় আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ