Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় ইজিবাইক চালক নিহত

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২১, ১১:৪২ এএম

আজ শুক্রবার সাড়ে সকাল ৯ টায় মাদারীপুর শহরের খাগদী বাসস্টান্ডে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মাদারীপুর গামী একটি ইজিবাইক ভেঙ্গে দুমড়ে-মুচড়ে যায় যায়. এসময় ইজিবাইকের চালক সুমন শেখ (৪০)নামে এক যুবক ঘটনাস্থলেই গুরুতর আহত হলে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়.

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায় সকাল সাড়ে নয়টায় খুলনা থেকে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী বাস দিদার পরিবহন ঘটনাস্থল মাদারীপুর শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কের খাদ্যে বাসস্ট্যান্ডে পৌঁছলে যাত্রীবাহী বাসটি পিছন থেকে একটি ইজিবাইক কে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে ঘটনার পরপরই স্থানীয় বিক্ষুব্ধ জনতা নাটক বাসটিকে আটক করে পরে বাসের যাত্রী নামিয়ে দিয়ে বাসটিকে আগুন ধরিয়ে দেয় ক্ষুব্ধ জনতা. খবর পেয়ে মাদারীপুর সদর থানার পুলিশ ও ফায়ার সার্ভিস বিভাগের লোকজন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে সদর থানার ওসি কামরুল ইসলাম মিয়া জানান
শেষ খবর পাওয়া পর্যন্ত ফায়ার সার্ভিস এবং পুলিশ ঘটনাস্থলে রয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ