Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালথায় আওয়ামীলীগ নেতার বাড়িতে হামলা ভাংচুর, আহত ২

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ৯:৫২ পিএম

ফরিদপুরের সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের নারানদিয়া গ্রামের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস মাতুব্বর, একই গ্রামের ইলিয়াস মাতুব্বর, সামচেল মোল্যার বাড়িতে হামলা ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ হামলা ২ জন আহত হয়েছে, আহত খায়ের শেখ ও ইসমাঈল কে চিকিৎসার জন্য ফরিদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

ঘটনা প্রকাশে জানা যায়, বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) জমির আইল কাটা নিয়ে তর্ক বিতর্কের এক পর্যায় একই গ্রামের প্রতিপক্ষ, শাফায়ত লোকিত, হাজি শরিফ, সিদ্দিক শেখ, রওশন, ওয়াদুদ মাতুববর, ফারুক হোসেন, সবুজ শেখ সহ এক দেড়শত লোক এই হামলা চালায়।

তবে হামলায় অভিযুক্ত ঘটনার সত্যতা শিকার করে বলেন, এঘটনায় আমাদের দলের কিছু লোক জড়িত থাকলে ও আমি সেখানে ছিলাম, ঠেকায় দিয়েছি, আমি হামলা করি নেই। এই হামলায় ক্ষতিগ্রস্থ্ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস মাতুব্বর সাংবাদিকদের জানায়, ইউপি নির্বাচন থেকে এরা আমার উপর রাগ। অহেতুক তুচ্ছু ঘটনাকে কেন্দ্র করে, পরিকল্পিত ভাবে আমার পরিবারের উপর এই হামলা চালায় এবং আমার বাড়িও প্রতিবেশী ইদ্রিস মোল্লার বাড়ি সামচেল এর বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট চালায়। এসময় খায়ের শেখ ও ইসমাঈল আহত হয় তাদের চিকিৎসার জন্য ফরিদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সালথা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশিকুজ্জামান জানান, নারানদিয়া গ্রামের হামলা ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছিল তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ