Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাবেক প্যানেল মেয়র নজরুলের প্রতি মানুষের সহানুভূতিকে কাজে লাগাতে চান শফিক-বিউটি

নাসিক নির্বাচন : ওয়ার্ড ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২১, ১:২৮ পিএম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও নারায়ণগঞ্জের চা্ঞ্চল্যকর সেভেন মার্ডার ঘটনার শিকার নিহত হাজী নজরুল ইসলামের প্রতি মানুষের সহানুভূতিকে কাজে লাগিয়ে তার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান স্ত্রী সেলিনা ইসলাম বিউটি এবং স্ত্রীর ভাই ২নং ওয়ার্ডের কাউন্সিলরপ্রার্থী হাজী মো. শফিকুল ইসলাম শফিক। নজরুলের প্রতি ওয়ার্ডের মানুষের একটা ব্যাপক সহানুভূতি থাকায়, এটিকে কাজে লাগিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন তারা।

২নং ওয়ার্ডের ভোটারদের মন থেকে নজরুলপ্রীতি একটুও কমেনি দাবি করে একাধিক ভোটার ইনকিলাবকে জানান, ওই পরিবারটির প্রতি সমবেদনা দেখানো আমাদের একটি নৈতিক দায়িত্ব। তাই ভোটের মাধ্যমে নজরুলের পরিবারের যোগ্য প্রার্থীকে আমরা বিজয়ী করব। সেলিনা ইসলাম বিউটির সাথে দেখা করে ভাই-বোন দুজনে মিলে এলাকার ভোটার-সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারণায় নেমেছেন। এসময় একটি আবেগঘন পরি্বেশ সৃষ্টি হয়।

প্রার্থী শফিক ইনকিলাবকে বলেন, আমার বোন চান যেন সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ভোটারদের রায়ে আমি নির্বাচিত হই এবং ২নং ওয়ার্ডের মানুষের সেবায় নিয়োজিত হই। তাদের নাগরিকসেবা প্রদানসহ টেকসই উন্নয়ন নিশ্চিত করতে করতে পারি। তিনি মজা করে বলেন, আমি ফুলের ঝুড়ি প্রতীক পেয়েছি। আমার সমর্থক-ভোটাররা মহান আল্লাহর নিকট কায়োমনোবাক্যে ফুলের মালা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ