Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীর মতিঝিলে কিশোরীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২১, ১:২৯ পিএম

রাজধানীর মতিঝিলে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ ও মারধরের অভিযোগে এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মতিঝিল থানায় দায়ের হওয়া এক ধর্ষণ মামলায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) উত্তরা পুলিশের কনস্টেবল শিমুল আহমেদকে (২৭) গ্রেপ্তার করা হয় গত সোমবার রাতে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ভুক্তভোগী কিশোরীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ার স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

এদিকে অভিযুক্ত কনস্টেবল শিমুলের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল মঙ্গলবার তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এরপর মতিঝিল থানায় করা ধর্ষণ মামলার জন্য তার তিনদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মতিঝিল থানার কর্মকর্তা (এসআই) জহুরুল ইসলাম জানান, মতিঝিলে এজিবি কলোনির একটি বাসায় বাবা-মায়ের সঙ্গে থাকেন ভুক্তভোগী ওই কিশোরী। ধর্ষণে অভিযুক্ত কনস্টেবল শিমুলের সঙ্গে দুই মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিল ওই কিশোরীর। শিমুলের গ্রামের বাড়ি গাজীপুরে। গত ২৬ ডিসেম্বর কিশোরীর চাকরিজীবী বাবা-মা বাসায় না থাকায় ঘরে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করে শিমুল। এ ঘটনায় তার বিরুদ্ধে সোমবার রাতে মামলা হয়। এর আগে সোমবার সন্ধ্যায় শিমুলকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ