Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শুটিংয়ের মাঝেই গায়িকার মুখে সাপের কামড়! ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ১১:৩৩ এএম

দিব্যি শুটিং চলছিল। আচমকাই সেটে হুলস্থুল। সাপে সটান কামড়ে দিয়েছে ২১ বছরের গায়িকার মুখে! এমনই এক কাণ্ড ঘটল খোদ যুক্তরাষ্ট্রে। আর সেই ঘটনার ভিডিও ঝড় তুলল ইন্টারনেটে। নেটিজেনরা শিউরে উঠেছেন দৃশ্যটি দেখে।

কী দেখা গিয়েছে ভিডিওতে? আমেরিকায় গায়িকা হিসেবে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন মায়েটা। তারই নতুন গানের মিউজিক ভিডিও তোলা হচ্ছিল। ভিডিওতে দেখা যায়, তিনি একটি কালো লেসের বডিস্যুট পরে রয়েছেন। পিছনে একটি সাদা প্রেক্ষাপট রেখে বৈচিত্র তৈরি করা হয়েছে। দেখা যায়, হাসিমুখে শুয়ে রয়েছেন ওই তরুণী। তার শরীরের উপরে রয়েছে কালো রঙের সাপটি।

শুটিং চলাকালীন ওই সাপটিকে সরিয়ে রেখে একটি সাদা সাপ রাখতে যান গায়িকার সহযোগী। কিন্তু আচমকাই কালো সাপটি কামড়ে দেয় তার চিবুকে। বেগতিক দেখে দ্রুত সাপটিকে সরিয়ে দেন গায়িকা।

ভিডিওটি দেখলে সত্যিই চমকে উঠতে হয়। আচমকাই সাপের আক্রমণে সন্ত্রস্ত হয়ে পড়েন ওই গায়িকা। নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে তিনি লেখেন, “আপনাদের জন্য ভিডিও তৈরি করতে গিয়ে আমাকে যার মধ্যে দিয়ে যেতে হল।”

ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। ইতিমধ্যেই প্রায় সাড়ে চার লক্ষ মানুষ দেখে ফেলেছেন সেটি। চমকে গিয়েছেন রোমহর্ষক মুহূর্ত চাক্ষুষ করে। তবে সৌভাগ্যের বিষয় হল, সাপটি বিষহীন ছিল। তাই শেষ পর্যন্ত কোনও বিপত্তি হয়নি। যুক্তরাষ্ট্রে মায়েটার জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে। উঠতি এই তরুণী গায়িকার প্রথম অ্যালবাম এবছরই প্রকাশিত হয়েছে। মার্কিন সংস্থা ‘রক নেশনে’র সঙ্গেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সূত্র: এপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাপের


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ