Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাপের কামড়ে শিশুর মৃত্যু

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ১২:৫১ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে সাপের কামড়ে আবদুল্লাহ আন নাফি (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে বলে জানান স্বজনরা।
বুধবার (২০ জুলাই) রাত সাড়ে ১১ টায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আবদুল্লাহ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের মহিষকাটা বাজারের পশ্চিম পাশে উত্তর ঝাঁটিবুনিয়া গ্রামের আবদুল আলীমের ছেলে।
মৃতর পিতা আব্দুল আলিম জানান, ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নিজ ঘরের খাট থেকে নিচে নামারে সেখানে থাকা গর্তে পা পরার সাথেই একটি সাপ তার ডান পায়ের গোড়ালিতে কামড় দেয়। এ সময় চিৎকার দিলে তার মা এসে সাপ গর্তে ঢুকতে দেখে তাত্ক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম প্রেরন করে। সেখানে নেওয়ার আগে সুবিদখালী স্থানীয় এক ওজা দিয়ে চিকিৎসা করে বাড়ি নিয়ে যায়। পরে অবস্থার অবনতি দেখে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে নিয়ে গেলে রাত এগারোটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। স্থানীয় ইউপি সদস্য মোঃ ওয়ালিদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ