Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রংপুরে ২ উপজেলায় নৌকা প্রতীক নিয়ে ৮ জন নির্বাচিত

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ১০:৫৩ পিএম

চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে রংপুরের বদরগঞ্জ ও গঙ্গাচড়া উপজেলার ১৯ ইউনিয়নের মধ্যে নৌকা প্রতীক নিয়ে ৮ জন লাঙ্গল প্রতীক নিয়ে ৩ জন এবং অন্যান্য প্রতীক নিয়ে ৮ জন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আজ রোববার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয় বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। পরে গণনা শেষে রাতে বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়।

বেসরকারী ফলাফল অনুযায়ী নির্বাচিতরা হলেন-৬ নং রাধানগর ইউনিয়নে আবু বক্কর (চশমা), ৭ নং গোপীনাথপুর ইউনিয়নে মাহামুদুল হাসান সুমন (আনারস), ৮ নং রামনাথপুর ইউনিয়নে শওকত আলী (মোটরসাইকেল), ৯ নং দামোদরপুর ইউনিয়নে আজিজুল হক (নৌকা), ১০ নং মধুপুর ই্উনিয়নে নুর আলম ভুট্টু (নৌকা), ১১ নং গোপালপুর ইউনিয়নে সামছুল হক (ঘোড়া), ১২ নং কুতুবপুর ইউনিয়নে মোস্তাক আহমেদ (ঘোড়া), ১৩ নং কালুপাড়া ইউনিয়নে শহিদুল হক মানিক (আনারস), ১৪ নং বিষ্ণুপুর ইউনিয়নে শান্ত চৌধুরী (নৌকা) এবং ১৫ নং লোহানীপাড়া ই্উনিয়নে ডলু শাহ্ (নৌকা)। ভোট গননা শেষে তাদের বেসরকারীভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।
এছাড়া গঙ্গাচড়া উপজেলার ৯টি ইউনিয়নের ৪টি আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে, ৩টিতে জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী লাঙ্গল প্রতীক নিয়ে এং ২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন বলে বেসরকারীভাবে প্রাপ্ত ফলাফলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ