Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার কুমারখালী ও খোকসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৩টিতে স্বতন্ত্র, সাতটিতে নৌকা জয়ী

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ১০:১৬ পিএম

চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার কুমারখালীর ১১টি ও খোকসা উপজেলার নয়টি ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয় বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। এরপর গণনা শেষে রাতে বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়।

ফলাফলে কুমারখালী উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে তিনটিতে নৌকা এবং আটটিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়।কুমারখালী উপজেলায় বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যানরা হলেন- কয়া ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র প্রার্থী আলী হোসেন, শিলাইদহ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী গাজী হাসান তারিক (বিপ্লব), জগন্নাথপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ আল বাকী বাদশা, সদকী ইউনিয়নে নৌকা প্রতীকের মিনহাজুল আবেদিন দ্বীপ, নন্দলালপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান খোকন, চাপড়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী এনামুল হক মঞ্জু, বাগুলাট ইউনিয়নে নৌকা প্রতীকের আজিজুল হক নবা, যদুবয়রা ইউনিয়নে নৌকা প্রতীকের মিজানুর রহমান মিজান, চাঁদপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী রাশিদুজ্জামান তুষার, পান্টি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান হাফিজ, চরসাদীপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মেছের আলী খান।

অপরদিকে খোকসা উপজেলায় বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যানরা হলেন- খোকসা ইউনিয়নে নৌকা প্রতীকের আব্দুল মালেক, ওসমানপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ওহিদুল ইসলাম ডাবলু, জানিপুর ইউনিয়নে নৌকা প্রতীকের হবিবর রহমান হবি, শিমুলিয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবদুল কুদ্দুস, শোমসপুর ইউনিয়নে নৌকা প্রতীকের বদর উদ্দিন খান, গোপগ্রাম ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মোতালেব হোসেন, জয়ন্তীহাজরা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আব্দুস সাকিব খান টিপু, আমবাড়ীয়া ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আকমল হোসেন। এ ছাড়া বেতবাড়ীয়া ইউনিয়নে নৌকা প্রতীকের বাবুল আক্তার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ