Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ার নন্দীগ্রামে ৪ ইউপির ভোটে ১টিতে নৌকা ও ৪ টিতে স্বতন্ত্র প্রার্থীর জয়

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ৯:৩৮ পিএম

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ৪ ইউনিয়নে অনুষ্ঠিত ৫ম ধাপের ইউপি নির্বাচনে ১টিতে নৌকা প্রতীকধারী এবং বাকি ৩ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

এর মধ্যে নন্দিগ্রাম সদরে রেজাউল করিম কামাল (আনারস) ৫ হাজার ৯৬০ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী প্রভাষক আব্দুল বারী বারেক (চশমা) প্রতীকে ভোট পেয়েছেন ৫ হাজার ৮৯৩।

ভাটরা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মোরশেদুল বারী (নৌকা) প্রতীকে ১০ হাজার ৬০৯ ভোটে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহেল বাকী (ঘোড়া) প্রতীকে ৮ হাজার ২৩৪ ভোট পেয়েছেন।

থালতা-মাঝগ্রাম ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিন (আনারস) প্রতীকে ৮ হাজার ৯০৭ ভোটে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জিল্লুর রহমান (অটোরিক্সা) প্রতীকে ৭ হাজার ৭৪২ ভোট পেয়েছেন।

ভাটগ্রাম ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ (চশমা) প্রতীকে ৮ হাজার ৪৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জুলফিকার আলী (নৌকা) প্রতীকে ভোট পেয়েছেন ৬ হাজার ২৪০।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ