Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবদুল্লাহ আল মামুন চৌধুরী পায়রা বন্দরের নতুন চেয়ারম্যান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৯:০৪ পিএম | আপডেট : ১০:১২ পিএম, ২১ ডিসেম্বর, ২০২১

পায়রা বন্দর কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন কমডোর আবদুল্লাহ আল মামুন চৌধুরী। মঙ্গলবার (২১ ডিসেম্বর) নৌবাহিনীর এই কর্মকর্তাকে প্রেষণে চেয়ারম্যান নিয়োগ দিয়ে তার চাকরি নৌপরিবহন মন্ত্রণালয়ে ন্যস্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

একই সঙ্গে পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর হুমায়ন কল্লোলকে নৌবাহিনীতে ফিরিয়ে নিতে তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে। এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের আরেক আদেশে অবসরে যাওয়ার সুবিধার্থে বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান (গ্রেড-১) মো. হান্নান মিয়া ও মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) রাম চন্দ্র দাসকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।



 

Show all comments
  • Rahad Hawlader ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ২:৫৪ পিএম says : 0
    Sir amar akta help lagbe,,bondorer 12 no pakejer ak security saidur rahman,, akti sudor family nisso kore diye,,, or sob details and apnader kaj theke kono sohojogita pabo kina,,,,securityr poricoy dile upokrito hobo,,,,manobik drestite dekhben sir,,,apnar sohojogitay akti 6 bosorer siso notun jibon pabe,,apnar jonno doya korbe sir
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পায়রা বন্দর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ