Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কালিরবাজারে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ : আহত ৮

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৭:২৫ পিএম

নারায়ণগঞ্জ নগরীরর কালিরবাজার এলাকায় দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ৮ জন আহত হয়েছেন। আহতদেও মধ্যে সায়মন (২৫), প্রভু সাহা (৩৩), হালি মোল্লা (৩৭), আসলাম (৩৫), ইয়াদির (২৫), ইউনুস, কাদের (২৩) ও খালেদা (৩০) এর নাম জানা গেছে
এছাড়াও গুরুতর অবস্থায় একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার নাম পরিচয় জানা যায়নি। বাকি আহতদের উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে।
আহত প্রভু সাহা বলেন, লিন্ডা অক্সিজেনের সামনে বিপরীতমুখী একটি দ্রুতগামী অটোরিকশা আমাদের অটোরিকশাকে সজোরে ধাক্কা দিলে দুটি অটোরিকশা উল্টে যায়। এতে অটোরিকশাতে থাকা সবাই মারাত্মকভাবে আহত হই। আমাদের স্থানীয়রা হাসপাতালে নিয়ে আসেন। একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) জাহাঙ্গীর জানান, আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ