Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পদ্মা সেতুর মালামালসহ চোর চক্রের ১২ জন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৪:২৩ পিএম | আপডেট : ৪:৩৯ পিএম, ২০ ডিসেম্বর, ২০২১

পদ্মা সেতুর মালামালসহ চোর চক্রের ১২ জনকে গ্রেফতার করেছে সদরঘাট নৌ থানা পুলিশ। রোববার রাতে কর্ণফুলী নদীর মোহনা থেকে তাদের গ্রেফতার করা হয়। সময় দুটি নৌকায় সাড়ে ৪ হাজার কেজি লোহার গ্যালভানাইজ এঙ্গেলবার উদ্ধার করা হয়। গত ১৩ জুলাই চট্টগ্রাম থেকে মুন্সীগঞ্জ যাওয়ার সময় বঙ্গোপসাগরের সন্দ্বীপ চ্যানেলে আরেকটি জাহাজের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায় এমভি হ্যাং গ্যাং-১ নামের জাহাজ।

এতে পদ্মা সেতুর প্রায় এক হাজার ২০০ মেট্রিক টন লোহার মালামাল ছিল। সেতু কর্তৃপক্ষ পর্যায়ক্রমে মালামাল উদ্ধারের কাজ শুরু করে। উদ্ধারকৃত কিছু মালামাল নির্দিষ্ট স্থানে রেখে আসার মাঝখানের ১৫-১৬ দিন সময়ের মধ্যে অবশিষ্ট মালামাল চুরি করে নিয়ে আসে এ চক্রটি।

সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২ জনকে রাতে কর্ণফুলী নদীর মোহনা থেকে গ্রেফতার করা হয়। তাদের কাছে বেশকিছু মালামাল পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ