Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীদের হুমকি দেয়া হচ্ছে

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

মহান বিজয় দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরীর উদ্যোগে পাওয়ার হাউজ আইএবি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নগর সভাপতি মুফতি আমানুল্লাহ’র সভাপতিত্বে ও সেেক্রটারি শেখ মো. নাসির উদ্দিনের পরিচালনায় গত বৃহস্পতিবার রাতে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, ১৯৭১ সালের হাজারো মা-বোনের ইজ্জত ও রক্তের বিনিময়ে আমরা এ স্বাধীনতা অর্জন করেছি। কিন্তু স্বাধীনতার ৫০ বছর পরে এসেও আমরা দেখছি, মা-বোনদের ইজ্জত দিতে হচ্ছে। এদেশের মানুষের জীবনের নিরাপত্তা নেই, ভোটাধিকার হরণ করা হচ্ছে, নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের বাড়ি গিয়ে ভাঙচুর চালানো হচ্ছে, আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হচ্ছে। ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থীদের মারধর ও হুমকি দেয়া হচ্ছে।
তারা আরো বলেন, এসব খুন, গুম, ধর্ষণ বন্ধ না করলে দেশের জনগণ পীর সাহেব চরমোনাই এর নেতৃত্বে কঠোর আন্দোলনের মাধ্যমে জনগণের অধিকার ফিরিয়ে আনবে। পরে শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ