Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজারে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য আটক, ছোরা উদ্ধার

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ৯:৪৪ পিএম

কক্সবাজার শহরের কলাতলী সুগন্ধা পয়েন্ট এলাকা থেকে কিশোর গ্যাং এর সাতজন সদস্যকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে চারটি ছোরা, তিনটি খুর ও একটি লোহার শিকল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে এক মেইল বার্তায় র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানিয়েছে- বৃহস্পতিবার ভোররাতে সুগন্ধা পয়েন্টস্থ ঝাউবাগানে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের জন্য অবস্থান করছে। এসময় র‌্যাবের অভিযানে পালানোর চেষ্টাকালে সাতজনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- কলাতলী লাইট হাউজ এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে মো. মীম হাসান ফাহিম (২৩), দক্ষিণ বাহারছড়া এলাকার শফি আলমের ছেলে মো. সাইদুল আলম সানি (২০), উখিয়া ডেইল পাড়া এলাকার বর্তমানে কলাতলী বিকাশ বিল্ডিং এলাকার ছৈয়দ নুরের ছেলে মো. সোহেল (২০), কক্সবাজার ৯ং ওয়ার্ড জিয়া নগর এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে মো. নয়ন (১৭), ঝিলংজা বাংলা বাজার এলাকার বদিউল আলমের ছেলে মো. রিদুয়ান (১৭), মো. জোবাইয়ের ছেলে মো. ইমরান (১৫) ও পশ্চিম নতুন বাহারছড়া এলাকার মো. বেলালের ছেলে মো. শাওন (১৬)। এসময় তাদের কাছ থেকে চারটি ছোরা, তিনটি খুর ও একটি লোহার শিকল উদ্ধার করা হয়েছে। আটকদের কক্সবাজার সদর থানায় সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ