Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালী সদরের চরমটুয়ায় নির্বাচনী প্রচারণার গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে স্কুলছাত্রের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১:১২ পিএম

নোয়াখালী সদর উপজেলার ১নং চরমটুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারণার গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় পঞ্চম শ্রেণির এক ছাত্রসহ আরও ২জন গুরুতর আহত হয়েছে।

নিহত মো. মেহেরাজ উদ্দিন (১২) চরমটুয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের রাউলদিয়া গ্রামের পাটোয়ারী বাড়ির মো.মোহনের ছেলে। সে স্থানীয় ঠেকারহাট হাজী আহম্মদ উল্ল্যা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

বুধবার দিবাগত রাতে উপজেলার ১নং চরমটুয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের মনারখিল গ্রামের পীর মোছলেহ উদ্দিন সাহেবের মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো, মো. সংগ্রাম (১১) ও জয়নাল। সংগ্রামকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। অপর আহত জয়নালকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংগ্রাম ওই ইউনিয়নের নেয়াজের ডগী গ্রামের মো. সবুজের ছেলে। সে উদয় সাধুরহাট ইকরা প্রি-ক্যাডেট একাডেমির ৫ম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেল থেকে পিকআপ ভ্যানে করে উপজেলার ১নং চরমটুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলুর নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণ করে মেহেরাজ,সংগ্রামসহ স্থানীয় ৮-১০জন স্কুল ছাত্র। প্রচরণার এক পর্যায়ে পিকআপটি রাত পৌনে ১০টার দিকে চরমটুয়া ইউনিয়নের মনারখিল গ্রামের পীর মোছলেহ উদ্দিন সাহেবের মাজারের সামনে এসে পৌঁছলে চলন্ত পিকআপ ভ্যানের পিছনের ঢালাটি আকস্মিক খুলে যায়। এতে পিকআপে থাকা ৪-৬জন স্কুল ছাত্র পিকআপ থেকে নিচে পড়ে যায়। এ সময় মেহেরাজ পিকআপের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। সংগ্রাম ও জয়নাল গুরুত্বর আহত হয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলু অভিযোগ নাকচ করে দিয়ে বলেন আমার নির্বাচনী প্রচারণায় এ ঘটনা ঘটেনি। তবে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিজয় র‌্যালীতে অংশ নেওয়া একটি পিকআপের ড্রাইভার হঠাৎ হার্ড ব্রেক করলে পিকআপ ভ্যানের ঢাকা খুলে এ দুর্ঘটনা ঘটে।

সুধারাম থানার ওসি মো.সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

 



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১৬ ডিসেম্বর, ২০২১, ২:১৫ পিএম says : 0
    উপযুক্ত শাস্তি ও ক্ষতি পূরণ দিতে হবে।আত্মীয় স্বজনের লোক সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে অনুরোধ করা হলো,সবাই এই বেপারে পতিবাদ বাদ করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ