Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, ২ বন্ধুর প্রাণ গেল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১০:৪৬ এএম

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু মারা গেছেন। গতকাল বুধবার রাত ৯টায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে শায়েস্তাগঞ্জ জংশনের লেভেল ক্রসিংয়ের কাছে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- বানিয়াচং উপজেলার দাসপাড়া মহল্লার মঈন উদ্দিনের ছেলে ফাহিম আহমেদ (২২) ও নন্দিপাড়া মহল্লার আব্দুল আহাদের ছেলে সিয়াম (২২)। এ ঘটনায় বড় বাজার এলাকার মোখলেছুর রহমানের ছেলে মো. নাঈম (২১) আহত হয়।

নিহতদের মধ্যে ফাহিম সিলেট এমসি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র এবং সিয়াম এইচএসসি পাস করে উচ্চ শিক্ষার উদ্দেশ্যে বিদেশে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

পুলিশ জানায়, হবিগঞ্জ থেকে দুটি মোটরসাইকেল নিয়ে ছয় বন্ধু শায়েস্তাগঞ্জ যাচ্ছিলেন। পথিমধ্যে শায়েস্তাগঞ্জ রেলক্রসিং এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত অবস্থায় তিনজনকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার দুজনকে মৃত ঘোষণা করেন। আহত অপরজনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দাস ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ