Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সততা ও ঈমানদারীর ভিত্তিতে হাজীদের খেদমত করতে চাই

সংবর্ধনা অনুষ্ঠানে হাব সভাপতি তসলিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১২:১২ এএম

সততা ঈমানদারী ও ইনসাফের ভিত্তিতেই আল্লাহর মেহমান হজযাত্রীদের খেদমত করতে চাই। সততার পরীক্ষায় উত্তীর্ণ হয়েই দুর্নীতিমূক্ত হাব প্রতিষ্ঠা করা সম্ভব হয়েছে। হজ আইন এজেন্সির স্ব পক্ষেই প্রণীত হয়েছে। হজ ব্যবস্থাপনা নিয়ে কাউকে ঘোলা পানিতে মাছ শিকার করতে দেয়া হবে না। সউদী সরকারের দেয়া বারকোর্ড আগে হজ এজেন্সির মাধ্যমেই বেচা- কেনা হতো। আল্লাহর মেহমানদের খেদমতে আত্মনিয়োগ করলে আল্লাহর নৈকট্য লাভ করা যায়। মঙ্গলবার রাতে রাজধানীর একটি হোটেলে হাবের সাবেক সভাপতি ও মহাসচিববৃন্দ আয়োজিত হাবের সভাপতি এবং হাব সম্মিলিত ফোরামের প্যানেল প্রধান এম শাহাদাত হোসাইন তসলিমকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে হাব সভাপতি তসলিম এসব কথা বলেন।

হাবের প্রতিষ্ঠাতা সভাপতি ড, মোহাম্মদ ফারুকের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা মহাসচিব ও বর্তমান সিনিয়র সহসভাপতি মাওলানা ইয়াকুব শরাফতীর পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হাবের সাবেক সভাপতি আলহাজ আব্দুস শাকুর, প্রতিষ্ঠাতা সহসভাপতি সৈয়দ গোলাম সরওয়ার, এয়ার ট্রিপ এর স্বত্বাধিকারী বিশিষ্ট ট্রাভেল ব্যবসায়ী আবুল খায়ের , আটাব সভাপতি মনছুর আহমদ কালাম মহাসচিব মাজহারুল হক ভূঁইয়া, বায়রার সাবেক যুগ্ম মহাসচিব মো.নূরুল আমিন, বায়রার সাবেক শীর্ষ নেতা এ কে এম মোবারক উল্লাহ শিমুল, ফোরাব মহাসচিব মহিউদ্দিন, আলহাজ আশরাফ উদ্দিন, তোফার সভাপতি মাওলানা হাবিবুল্লাহ মো.কুতুব উদ্দিন, মুফতি জিয়াউল হক মজুমদার, আব্দুস সালাম চাকলদার, মাওলানা মাহবুবুর রহমান, আব্দুল মতিন ও কাজী আব্দুর রহিম। নেতৃবৃন্দ আগামী ৩০ ডিসেম্বর হাব নির্বাচনে ’হাববন্ধু তসলিমের’ হাব সম্মিলিত ফোরামকে পুর্ণপ্যানেলে বিজয়ী করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সততা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ