Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বন্ধুকে নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১১:৩৩ এএম

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কায় দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার বন্ধু।

বুধবার (১৫ ডিসেম্বর) ভোর ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শিক্ষার্থী চুয়াডাঙ্গা সদর উপজেলার যদুপুর গ্রামের ঝন্টু শেখের ছেলে রাতুল শেখ (১৬)। তিনি জীবননগর উপজেলার উথলি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিলেন। এ ঘটনায় আহত হয়েছে রাতুলের বন্ধু তৌসিফ আহমেদ (১৬)।

পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় রাতুল তার বন্ধু তৌসিফকে নিয়ে ঘুরতে বের হয়। পথিমধ্যে বেগমপুর-উথলি সড়কের ফুলতলা নামকস্থানে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে পিছনে বসে থাকা তৌসিফ সামান্য আঘাতপ্রাপ্ত হলেও গুরুতর আহত হয় রাতুল।

এ সময় স্থানীয়রা রাতুলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। এ সময় রাতুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৫ ডিসেম্বর) ভোরে মারা যায় রাতুল। অন্যদিকে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরে তৌসিফ।

এ বিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর জানান, দুর্ঘটনার বিষয়টি শুনেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ