Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

মাগুরা, বাগেরহাট, ব্রাহ্মণবাড়িয়া ও নারায়ণগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার জানান, মাগুরা সদর উপজেলায় বাস উল্টে দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১৪ জন। গতকাল দুপুরে চাউলিয়া ইউনিয়ন পাজাখোলা এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন গোলামনবি (৬৫) ও বাবু বিশ্বাস (৫৫)। তারা চাঁদপুর গ্রামের বাসিন্দা বলে জানা যায়। স্থানীয়রা জানান, গঙ্গারামপুর থেকে ছেড়ে আশা যাত্রীবাহী বাসে ওঠেন যাত্রীরা। পথিমধ্যে পাজাখোলা এলাকা আসলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা আসলাম বিশ্বাসের মুদি দোকানে আঘাত করে উল্টে যায়। পরে স্থানীরা ও দমকলবাহিনীর সদস্যরা এসে যাত্রীদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাবের ডাক্তার অমর প্রসাদ দুইজনকে মৃত ঘোষণা করেন। মাগুরা দমকলবাহিনীর স্টেশন অফিসার লিটন শেখ বলেন, মাগুরা গঙ্গারামপুর রোডে যাত্রীবাহী বাস উল্টে দু’জন নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা সদর হাসপাতালে চিকিৎসা চলছে। এছাড়া উল্টে যাওয়া বাসটি রাস্তা থেকে সরানো হয়েছে। মাগুরা সদর থানার ওসি মঞ্জুরুল আলম বলেন, পাজাখোলা এলাকায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৪জন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

বাগেরহাট জেলা সংবাদদাতা জানান, বাগেরহাটে বাসের চাকায় পিষ্ট হয়ে সুমন হাওলাদার (৩০) নামের এক বিকাশ কর্মীর মৃত্যু হয়েছে। গত সোমবার রাত ১০টার দিকে খুলনা-বাগেরহাট মহাসড়কের শহরের দশানী এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত সুমন শহরের পুরাতন বাজার এলাকার সিদ্দিক হাওলাদারের ছেলে। তিনি মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান বিকাশের বাগেরহাট অফিসে সুপার ভাইজার পদে কর্মরত ছিলেন। প্রত্যাক্ষদর্শিরা জানান, সুমন দশানী মেগনিতলা এলাকা দিয়ে মোটরসাইকেল চালিয়ে বাগেরহাট শহরের দিকে যাচ্ছিলেন। এসময় সে দশানী সার্কিট হাউজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে পাশ কাটিয়ে যাওয়ার সময় ওই ট্রাকের পেছনে থাকা বাসের নিচে পড়ে যান। এসময় ঘটনাস্থলেই বাসের চাকায় পিষ্ট হয়ে সুমনের মৃত্যু হয়। বাগেরহাট সদর থানার ওসি কে এম আজিজুল ইসলাম বলেন, রাতে দশানী এলাকায় সড়ক দুর্ঘটনায় সুমন হাওলাদার নামের এক জনের মৃত্যু হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে ট্রাকচাপায় জালাল মিয়া (৪০) নামে এক সিএনজিচালক নিহত হয়েছে। গতকাল সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সাতবর্গ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। নিহত জালাল মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার পশ্চিম এলাকার আক্তার মিয়ার ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে হবিগঞ্জের মাধবপুর উপজেলা থেকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের দিকে আসছিল সিএনজি অটোরিকশাটি। সাতবর্গ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ফলবোঝাই ট্রাক সিএনজিটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়। এতে সিএনজি চালক জালাল মিয়া নিহত হন। আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, আড়াইহাজারে প্রাইভেটকার ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে রাজধানীর তুরাগ থানায় কর্মরত পুলিশ পরিদর্শক (তদন্ত) সফিউল্লাহ জুয়েল (৪৫) নিহত হয়েছেন। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে আড়াইহাজার উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পুরিন্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত মোঃ সফিউল্লাহ জুয়েল আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা গ্রামের বীরমুক্তি মুক্তিযোদ্ধা কবি আজিজুর রহমানের ছেলে। কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। নিহত জুয়েলের স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। স্থানীয়রা কাভার্ডভ্যানটি আটক করলেও চালক পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ