Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমেরিকান অ্যান্ড এফার্ড এর কর্মীদের বিমা সেবা প্রদান করবে মেটলাইফ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৪:৪০ পিএম

মেটলাইফ বাংলাদেশ ও আমেরিকান অ্যান্ড এফার্ড (বাংলাদেশ) লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে যার আওতায় আমেরিকান অ্যান্ড এফার্ড লিমিটেডের ৪৮০ জনের অধিক কর্মী এবং তাদের পরিবারের সদস্যদের গ্রুপ লাইফ ও চিকিৎসা বিমা সেবা দিবে মেটলাইফ বাংলাদেশ।

১৮৯১ সালে প্রতিষ্ঠিত আমেরিকান অ্যান্ড এফার্ড সুইং ও এময়ব্রডারি থ্রেডসহ প্রযুক্তিগত টেক্সটাইলে অগ্রণী প্রস্তুতকারক ও পরিবেশক প্রতিষ্ঠান। নিজেদের বৈশ্বিক নেটওয়ার্ক ব্যবহার করে এর পণ্যগুলো ২২টি দেশে তৈরি হয়, ৫০টি দেশে ডিস্ট্রিবিউট করা হয় এবং ১শ’টির বেশি দেশে বিক্রি করা হয়। এটি এলিভেট টেক্সটাইলস’র অংশ হিসেবে তাদের কার্যক্রম পরিচালনা করছে, যা বিশ্বব্যাপী ফ্যাব্রিক এবং থ্রেড সলিউশনস প্রদান করে।

আর্থিক প্রতিষ্ঠানসহ বিভিন্ন খাতের ৮শ’টিরও বেশি প্রতিষ্ঠান মেটলাইফের দীর্ঘদিনের অভিজ্ঞতাসম্পন্ন কাস্টমাইজড, বিশ্বমানের বিমা সেবার সুবিধা উপভোগ করছে। দেশের শীর্ষস্থানীয় জীবন বিমা প্রতিষ্ঠান মেটলাইফ বর্তমানে ১০ লাখেরও বেশি ব্যাক্তি গ্রাহককে সেবা প্রদান করে যাচ্ছে।

গ্রুপ লাইফ ইন্স্যুরেন্সের মাধ্যমে যেকোনো প্রতিষ্ঠান নিজেদের কর্মীদের মৃত্যু, দুর্ঘটনা বা শারীরিক অসুস্থতার ক্ষেত্রে উপযুক্ত আর্থিক সহায়তা প্রদান করতে পারবে।

মেটলাইফ বাংলাদেশের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ডিস্ট্রিবিউশন অফিসার জাফর সাদেক চৌধুরী এবং আমেরিকান অ্যান্ড এফার্ড (বাংলাদেশ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অ্যাঞ্জেলো লিনেজ তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন। এছাড়াও, উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেটলাইফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ