Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফোর্বসের ‘ব্লকচেইন ৫০’ তালিকায় মেটলাইফ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ৭:৫৬ পিএম

হিসাব বিকেন্দ্রীকরণে ব্লকচেইন প্রযুক্তি ব্যবহারকারি র্শীষস্থানীয় প্রতিষ্ঠানগুলোকে নিয়ে প্রথমবারের মত প্রকাশিত ফোর্বসের ‘ব্লকচেইন ৫০’ তালিকায় স্থান করে নিয়েছে মেটলাইফ।

মেটলাইফের এশিয়া ইনোভেশন সেন্টার লুমেনল্যাব-এর ‘ভিটানা’ প্রজেক্টের জন্য এই স্বীকৃতি পেলো মেটলাইফ। সিঙ্গাপুরে প্রতি ৫ জন সন্তান প্রত্যাশী মায়ের একজন গর্ভাবস্থায় গেসটেশনাল ডায়াবেটিসে আক্রান্ত হয়ে থাকেন। গর্ভাবস্থায় ডায়বেটিসে আক্রান্ত এই নারীদেরকে স্বয়ংক্রিয় বিমা সুবিধা দেয়ার জন্য প্রথমবারের মতো ব্লকচেইন প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে ‘ভিটানা’-এর মাধ্যমে।

উন্নত ও আধুনিক সেবার মাধ্যমে গ্রাহকদের জীবন সমৃদ্ধশালী করতে মেটলাইফ প্রতিশ্রুতিবদ্ধ। সিঙ্গাপুরের পাশাপাশি বাংলাদেশেও অত্যাধুনিক পণ্য ও সেবা তৈরির কার্যকরী উদ্যোগ গ্রহণ করেছে মেটলাইফ। গ্রাহক এবং সকল স্তরের মানুষকে বিমার প্রয়োজনীয়তা সম্পর্কে সচেতন করে তোলার লক্ষ্যে সম্প্রতি সামাজিক মাধ্যমে ‘মিসির গুরু’ নামে একটি প্রজেক্ট চালু করেছে মেটলাইফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেটলাইফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ