Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দক্ষিণ সুরমায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত-১ : আহত-১

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ৩:০৮ পিএম

বিশ্বনাথ উপজেলার সীমান্তবর্তী সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের আলীনগর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন এবং মারাত্মক আহত একজন সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত যুবকের নাম নুরুল বখত (৩৫)। তিনি দক্ষিণ সুরমা উপজেলার সিলাম টিলাপাড়া গ্রামের মৃত আকমল বখতের ছেলে। আহত হয়েছেন নিহতের চাচাতো ভাই একই বাড়ির ভিরু বখতের ছেলে সাহেল (২০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে দক্ষিণ সুরমার লালাবাজার ও রশিদপুরের মধ্যবর্তী আলীনগর এলাকায় সিলেট শহরগামী একটি মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিকে আসা একটি সিএনজি অটোরিকশার ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেল আরোহী ছিটকে সড়কে পড়লে দ্রুতগতির একটি ট্রাক এসে মোটরসাইকেল আরোহীর পা থেঁতলে যায়। অপর আরোহী গুরুত্বর আহত হয়। দুজনকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার ১জনকে মৃত ঘোষনা করেন।

এদিকে দুর্ঘটনার সিলেট-ঢাকা মহাসড়কে মারাত্বক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে স্বাভাবিক হয় যান চলাচল। এ ঘটনায় পুলিশ কোন গাড়ি বা কোন ব্যক্তিতে আটক করেনি। এক মোটর সাইকেল আরোহী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ